Navigation Menu

বুধবার, ২০ মার্চ, ২০১৩

প্রায়শই জিজ্ঞাসা করা প্রশ্নাবলী:

শুরু করা

কীভাবে আমি কোন ব্লগার অ্যাকাউন্ট তৈরি করব? কীভাবে আমি কোন ব্লগার ব্লগ তৈরি করব? কীভাবে আমি নিজের ব্লগে পোস্ট করব? কীভাবে আমি ছবি পোস্ট করব? আমার প্রোফাইলে আমি কীভাবে ফটো যুক্ত করব? আমার ব্লগের শিরোনাম কোথায় উপস্থিত হয়? কোন URL আসলে কী?

আপনার অ্যাকাউন্ট

আমি সাইন ইন করতে পারছি না৷ আমার কি করা উচিত? কীভাবে আমি কোন ব্লগ মুছে ফেলব? কীভাবে আমি নিজের অ্যাকাউন্ট বাতিল করব?

ব্লগার বৈশিষ্ট্যসমূহ

ব্লগারের ডিজাইন বৈশিষ্ট্যটি আমি কীভাবে ব্যবহার করব? আমার কি এমন ব্লগ থাকতে পারে যেখানে একাধিক ব্যক্তি পোস্ট করতে পারে? কীভাবে আমি নিজের পোস্ট লেবেল করব? আমার ব্লগে আমি কীভাবে AdSense রাখব? কোন সাইট ফিড আসলে কী এবং কীভাবে আমি এটিকে আমার ব্লগের জন্য সক্ষম করতে পারি? ব্লগার মোবাইল কীভাবে কাজ করে? আমার পোস্ট করার ফর্মে কেন শব্দ যাচাই রয়েছে? পোস্ট করার সময় কি আমি কীবোর্ড শর্টকাট ব্যবহার করতে পারি? প্রতিবর্ণীকরণের বৈশিষ্ট্যটি আমি কীভাবে ব্যবহার করব? ব্লগারের পোস্ট সম্পাদনা বৈশিষ্ট্যটি আমি কীভাবে ব্যবহার করব? আমার ব্লগে আমি কীভাবে কাস্টম ডোমেন ব্যবহার করব? আমার ব্লগের জন্য আমি কোথা থেকে কোন কাস্টম ডোমেন নাম ক্রয় করতে পারি? আমার ব্লগে প্রদর্শিত তারিখের বিন্যাস আমি কীভাবে পরিবর্তন করব? কোন পোস্ট টেমপ্লেট আসলে কী? ব্যাকলিঙ্কস কী এবং আমি তাদের কীভাবে ব্যবহার করব? শব্দ যাচাই বিকল্পটি আসলে কী? আমার ব্লগের সজ্জার HTMLটি আমি সম্পাদনা করতে পারি? "তালিকাকরণ" সেটিং কী করে?

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন