Navigation Menu

বৃহস্পতিবার, ১৬ মে, ২০১৩

দীর্ঘ ১১৭০০ রাত না ঘুমিয়ে কাটিয়েছেন

 হাই এঙ্গগ নামে পরিচিত এই ব্যক্তির নাম থাই এঙ্গগ
তিনি বলেন, ‘ ১৯৭৩ সালে এক অসুখের পর থেকে আমি এই দীর্ঘ এতোগুলো রাত না ঘুমিয়ে কাটিয়েছি আমি জানিনা এই অনিদ্রা আমার শরীরের উপর কোন প্রভাব ফেলতে পারছে কিনা
কিন্তু আমি এখনো সুস্থ এবং অন্যদের মতোই স্বাভাবিক কাজকর্ম করতে পারি
তার একজন প্রতিবেশি জানান,  থাই প্রতিদিন ৫০ কেজি ওজনের সারের বস্তা মাথায় করে ৪ কিমি পথ পারি দিয়ে বাড়ি আসতে পারে
থায়ের স্ত্রী জানান,  আমার স্বামীর ঘুম স্বাভাবিক ছিল কিন্তু একটা অসুখের পর ডাক্তারের দেয়া কিছু ওষুধ খাওয়ার পর এই পরিস্থিতির সৃষ্টি হয়
মি থাই এখন নিজের ফার্মে মুরগি আর শুকর চাষ করে সময় কাটান তিনি স্ত্রী ও ছয় সন্তান নিয়ে সুখেই দিন কাটাচ্ছেন
তিনি তার এই নিদ্রাহীনতাকে কাজে লাগাচ্ছেন ভালভাবেই রাত জেগে তার ফার্ম পাহারার সাথে সাথে তিনি মাছ চাষের জন্য দুইটা পুকুরও কেটে ফেলেছেন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন